ক্যালিফোর্ণিয়ায় শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা‏য় অংশগ্রহনের আমন্ত্রন

টুনস ম্যাগ ডেস্ক:  বাংলাদেশ জাতিয়তাবাদী দল ক্যালিফোর্ণিয়া মহান বিজয় দিবস উপলক্ষে লস্ এঞ্জেলেসের প্রবাসী বাঙ্গালী শিশু-কিশোরদের নিয়ে আয়...


টুনস ম্যাগ ডেস্ক: বাংলাদেশ জাতিয়তাবাদী দল ক্যালিফোর্ণিয়া মহান বিজয় দিবস উপলক্ষে লস্ এঞ্জেলেসের প্রবাসী বাঙ্গালী শিশু-কিশোরদের নিয়ে আয়োজন করতে যাচ্ছে ‌চিত্রাঙ্কন প্রতিযোগিতা।

আগামী ২১ ডিসেম্বর রবিবার ২০১৪, দুপুর ২:৩০ মিনিটে লস্ এঞ্জেলেসের শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে (3191 W 4th St, Los Angeles, CA 90020) বাংলাদেশ জাতিয়তাবাদী দল ক্যালিফোর্ণিয়ার উদ্যোগে এ আয়োজন হতে যাচ্ছে।

বয়সভেদে ১ থেকে ৬ বছর বয়সীদের 'ক'-বিভাগ এবং ৭ থেকে ১২ বছর বয়সীদের 'খ' বিভাগে ভাগ করা হয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য প্রতিযোগীদের নিজ নিজ আকার সরঞ্জাম নিয়ে আসার জন্য অনুরোধ করা হয়েছে। কাগজ ও ক্রেয়ন সামগ্রী আয়োজকদের পক্ষ থেকে প্রদান করা হবে।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় নাম রেজিষ্ট্রেশন করার জন্য বাংলাদেশী কমিউনিটির সকল শিশু-কিশোরদের আমন্ত্রন জানানো হয়েছে

প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য নাম রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ: 
লায়েক আহমেদ ( আহবায়ক) : ৮১৮ ২৯৪ ১৫২৩
সৈয়দ নাসিরুদ্দিন জেবুল (যুগ্ম-আহবায়ক) : ৮১৮ ৬৪০ ২০৫৪
মারুফ খান (সদস্য সচিব) : ৪২৪ ২১৫ ৬৪৬১

এছাড়া bnpcaliforniausa@gmail.com এই ঠিকানায় ই-মেইলের মাধ্যমে রেজিস্ট্রেশন করা যাবে। 

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 8440945872863006788

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item