ফ্রান্স দূতাবাস ও একডো’র চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহনের আহ্বান

বিডি.টুনসম্যাগ.কম ফাইল ফটো বিশ্ব মানবাধিকার দিবস-২০১৪ উদযাপন উপলক্ষে ফ্রান্স দূতাবাসের সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা এথনিক কমিউনি...

বিডি.টুনসম্যাগ.কম
ফাইল ফটো

বিশ্ব মানবাধিকার দিবস-২০১৪ উদযাপন উপলক্ষে ফ্রান্স দূতাবাসের সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা এথনিক কমিউনিটি ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (একডো) আয়োজন করেছে শিশু-কিশোরদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা। 

আগামী ১০ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৯.৩০ থেকে মিলনায়তনে প্রতিযোগীদের রেজিষ্ট্রেশন করা হবে।

আয়োজকসূত্রে জানা গেছে, প্রতিযোগীরা যেকোন উপকরণের মাধ্যমে ছবি আঁকতে পারবেন। প্রতিযোগিতার বিষয় ‘শিশু অধিকার : প্রেক্ষিত বাংলাদেশ’। প্রাথমিক এবং মাধ্যমিক পর্যায়ের এই প্রতিযোগিতায় শুধুমাত্র একটি বিভাগে পঞ্চম থেকে অষ্টম শ্রেণির ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করতে পারবে।

একডো কর্মকর্তা লক্ষীকান্ত সিংহ, সকল শিক্ষার্থীদের এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনুরোধ জানিয়েছেন

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 1877682045527365314

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item