ফুলকুঁড়ি আসর’র ৪দশক পূর্তি উদযাপন

বিডি.টুনসম্যাগ.কম : পৃথিবীকে গড়তে হলে সবার আগে নিজকে গড়ো’ শ্লোগানে জাতীয় শিশু কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর-এর ৪দশক পূর্তি উপলক্ষে জেলা শাখার ...

বিডি.টুনসম্যাগ.কম : পৃথিবীকে গড়তে হলে সবার আগে নিজকে গড়ো’ শ্লোগানে জাতীয় শিশু কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর-এর ৪দশক পূর্তি উপলক্ষে জেলা শাখার আয়োজনে শিশু কিশোর সমাবেশ ও পুরস্কার বিতরণী ২০১৪ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৩টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশের সভাপতিত্ব করেন, ফুলকুঁড়ি আসর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ ইমদাদুল হক।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ফুলকুঁড়ি আসরের কেন্দ্রীয় সাবেক প্রধান পরিচালক এসএম মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, ফুলকুঁড়ি আসর সাতক্ষীরা শাখার উপদেষ্টা আলহাজ্ব সিরাজুল ইসলাম খাঁন, অধ্যক্ষ রেজাউল করিম, মনিরুল ইসলাম সরদার, অধ্যাপক মোজাম্মেল হোসেন, কেন্দ্রীয় ফুলকুঁড়ি আসরের অফিস সম্পাদক তৌহিদুর রহমান, ফুলকুঁড়ি আসর সাতক্ষীরা শাখার সাবেক পরিচালক শফিকুর রহমান, আবুল কাশেম, বেনাপোল শাখার পরিচালক মাহাবুব হাসান অসিম। 

ফুলকুঁড়ি আসর সাতক্ষীরা শাখার পরিচালক মামুনার রশিদের সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠানটি পরিচালনা করেন সাতক্ষীরা শাখার সহকারী পরিচালক আসিফ বিল্লাহ বাবু। 

অনুষ্ঠানে ফুলকুঁড়ি আসরের ৪ দশক পূর্তি উপলক্ষে অনুষ্ঠিত কুইজ, চিত্রাঙ্কন এবং বিতর্ক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

এই বিভাগে আরো আছে

সংবাদ 1508069467287935845

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item