রূপগঞ্জ ও সাপাহারে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম নওগাঁ : “শিক্ষা পুষ্টি নিশ্চিত করি- শিশু বিয়ে বন্ধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর সাপাহারে কন্যা শিশু দিবস উপ...

বিডি.টুনসম্যাগ.কম
নওগাঁ : “শিক্ষা পুষ্টি নিশ্চিত করি- শিশু বিয়ে বন্ধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর সাপাহারে কন্যা শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।সাপাহারে কন্যা শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা 

গত সমবার সকাল ১০টায় কলমুডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাহার’র সভাপতিত্বে একশন এইড বাংলাদেশ’র সহযোগিতায় এবং বিডিও এবং বিএসডিও’র আয়োজনে স্কুল থেকে এক বর্ণাঢ্য র‌্যালী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুণরায় স্কুল মাঠে র‌্যালী শেষ করে চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুরু হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে পাতাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তরিকুল ইসলাম, বিশেষ অতিথি বিডিও’র নির্বাহী পরিচালক জনাব আকতার হোসেন, মেনেজিং কমিটির সভাপতি মোঃ নেফাউর রহমার, প্রগ্রাম ম্যানেজার কৃষিবিদ রাজু আহম্মেদ, প্রগ্রাম অফিসার শামসুল হক, দেলোয়ার হোসেন, কমল তিগ্যা লরেন্স প্রমুখ উপস্থিত ছিলেন। অতিথিরা “শিক্ষা পুষ্টি নিশ্চিত করি- শিশু বিয়ে বন্ধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন শিক্ষা ও উপদেশ মূলক বক্তব্য রাখেন। 

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে শারমিন আক্তার বাদ-দোয়াশ শিশু বিকাশ কেন্দ্র, ২য় স্থান হাবিবা খাতুন তিলনা চক শিশু বিকাশ কেন্দ্র,৩য় স্থান অধিকার করে গীতা রানী বিরামপুর শিশু বিকাশ কেন্দ্র।

রূপগঞ্জ : আন্তর্জাতিক স্যানিটেশন মাস উপলক্ষে রূপগঞ্জে আলোচনা সভা, র‌্যালী ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে মা কিন্ডারগার্টেন স্কুলের উদ্যোগে স্থানীয় সেতু এলাকায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা দুস্থ স্বাস্থ্য কেন্দ্রের ব্যবস্থাপক আব্দুল কাদির, মা কিন্ডারগার্ডেন স্কুলের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম বাদল, ড. মাহাবুবুর রহমান মোল্লা কলেজের পরিচালক জসিম উদ্দিন মোল্লা , শিক্ষক মোঃ আলআমিন রাহুল, পিয়ারা বেগম, সুলতানা বেগম, নাজমা আক্তার, সজিব আহমেদ তুহিন প্রমুখ।

পৌর মেয়র চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার ও বই বিতরন করেন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 1697450709050059921

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item