কবি ফররুখ দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা পুরস্কার বিতরণ

বিডি.টুনসম্যাগ.কম কবি ফররুখ দিবস উপলক্ষে শিশু কিশোরদের নিয়ে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরীর দক্ষিণের উদ্যোগে চিত্রাঙ্কন প্রত...

বিডি.টুনসম্যাগ.কম

কবি ফররুখ দিবস উপলক্ষে শিশু কিশোরদের নিয়ে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরীর দক্ষিণের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯ ঘটিকায় বিজয়নগরস্থ মহানগর মজলিস মিলনায়তনে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

চিত্রাঙ্কন পরবর্তী সনদ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মুহতারাম সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক আবদুল জলিল। 
শাখা সভাপতি ইলিয়াস আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি মনসুরুল আলম মনসুর এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, সদ্যবিদায়ী সাবেক কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল হাফিজ খসরু, কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রচার সম্পাদক মুহাম্মদ আজিজুল হক।
অভিভাবকদের মধ্য অনুভূতি ব্যক্ত করেন কাজী আরিফুর রহমান, মুহাম্মদ শফিকুর রহমান, বেগম রুহুল আমীন সাদী।
প্রতিযোগিদের মধ্যে অভিজ্ঞতা ব্যক্ত করেন হাসান শাহরিয়ার রুমি ও রাহনুমা তাবাসসুম প্রমুখ। 
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন এবিএম শহিদুল ইসলাম, ওয়ালিউল ইসলাম, বায়তুলমাল সম্পাদক মনির হোসাইন, তোফায়েল আহমদ, নাজমুল হাসান ফাহিম, আফসার উদ্দীন হাওলাদার প্রমুখ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 6382330778359446330

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item