বিকাশ আলোকচিত্র প্রতিযোগিতায় বিজয়ী হলেন টুনস ম্যাগ বাংলার সম্পাদক

বিডি.টুনসম্যাগ.কম রফিকুল ইসলাম সাগর ঢাকা :  'বিকাশ-এর প্রতিচ্ছবি আলোকচিত্র প্রতিযোগিতা-২০১৪' এ বিজয়ী  নির্বাচিত  হয়েছেন টুন...

বিডি.টুনসম্যাগ.কম
রফিকুল ইসলাম সাগর

ঢাকা : 'বিকাশ-এর প্রতিচ্ছবি আলোকচিত্র প্রতিযোগিতা-২০১৪' এ বিজয়ী নির্বাচিত হয়েছেন টুনস ম্যাগ বাংলার সম্পাদক রফিকুল ইসলাম সাগর। বান্দরবানের একজন বাশ বিক্রেতার ওপর একটি ফটো-স্টোরি তৈরি করে তিনি এই পুরস্কার পাচ্ছেন।

বাংলাদেশের মানুষের কর্মঠ জীবন এবং জীবনযাত্রার হাসিমুখের ছবি নিয়ে 'ব্রাক ব্যাংক প্রতিষ্ঠান-বিকাশ' আয়োজন করেছিল দারুণ এক আলোকচিত্র প্রতিযোগিতা। এতে অংশগ্রহনের জন্য ছবির সাথে সংক্ষিপ্ত স্টোরি (ছবিটি কেন বাংলাদেশের অগ্রগতির এবং বিকাশ-এর প্রতিচ্ছবি মনে করছেন) আহ্বান করা হয়। এই প্রতিযোগিতায় বিচারকদের রায়ে নির্বাচিত সেরা ১০টি আলোকচিত্রের মধ্যে রফিকুল ইসলাম সাগর-এর একটি। নির্বাচিত সেরা ১০ জনের প্রত্যেকে পাচ্ছেন একই পুরস্কার।

প্রসঙ্গত, ‘বিকাশ-এর প্রতিচ্ছবি ফটোগ্রাফি কনটেস্ট’ নামে ২৩ জুন - ১৫ জুলাই ২০১৪ পর্যন্ত প্রতিযোগিতার ক্যাম্পেইন পরিচালনা করা হয়েছিল অনলাইনে। এতে অংশ নেন দেশের বিভিন্ন স্থান থেকে তরুণ ফটোগ্রাফাররা। প্রাথমিকভাবে যাচাই-বাছাই শেষে বিচারকরা সেরা ১০জন নির্বাচিত করেন।

আগামী ১০ সেপ্টেম্বর ২০১৪ বিকাশ-এর কর্পোরেট অফিস গুলশানে বিজয়ীদের আনুষ্ঠানিকভাবে পুরস্কার প্রদান করা হবে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 5044215381234207630

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item