বঙ্গবন্ধুর জন্ম দিবসে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকাস্থ চট্টগ্রাম সমিতি মিল...

বিডি.টুনসম্যাগ.কম

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকাস্থ চট্টগ্রাম সমিতি মিলনায়তনে এক উন্মুক্ত শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

আগামী ১৭ মার্চ সকাল ১০টায় রাজধানীর সেগুন বাগিচায় সমিতি মিলানায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম চারুকলা ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও টইটম্বুরের উপদেষ্টা শিল্পী সবিহ উল আলম এবং একুশে পদকপ্রাপ্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের অধ্যাপক সমরজিৎ রায় চৌধুরী।

চিত্রাঙ্কন প্রতিযোগিতা হবে তিন ধাপে: ‘ক’ বিভাগ: অনুর্ধ্ব ৮ বছর, বিষয়: ‘ইচ্ছে মতো আঁকো’। ‘খ’ বিভাগ: ৯-১২ বছর, বিষয়: “বাংলাদেশ” এবং ‘গ’ বিভাগ:  ১৩-১৮ বছর, বিষয়: ‘বাংলাদেশের মুক্তিযুদ্ধ’।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 6161916176042686316

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item