বঙ্গবন্ধুর জন্ম দিবসে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকাস্থ চট্টগ্রাম সমিতি মিল...

বিডি.টুনসম্যাগ.কম

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকাস্থ চট্টগ্রাম সমিতি মিলনায়তনে এক উন্মুক্ত শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

আগামী ১৭ মার্চ সকাল ১০টায় রাজধানীর সেগুন বাগিচায় সমিতি মিলানায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম চারুকলা ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও টইটম্বুরের উপদেষ্টা শিল্পী সবিহ উল আলম এবং একুশে পদকপ্রাপ্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের অধ্যাপক সমরজিৎ রায় চৌধুরী।

চিত্রাঙ্কন প্রতিযোগিতা হবে তিন ধাপে: ‘ক’ বিভাগ: অনুর্ধ্ব ৮ বছর, বিষয়: ‘ইচ্ছে মতো আঁকো’। ‘খ’ বিভাগ: ৯-১২ বছর, বিষয়: “বাংলাদেশ” এবং ‘গ’ বিভাগ:  ১৩-১৮ বছর, বিষয়: ‘বাংলাদেশের মুক্তিযুদ্ধ’।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 6161916176042686316

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item