৫ম বর্ষপূর্তিতে টুনস ম্যাগ চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব করেসপন্ডেন্ট বিডি.টুনসম্যাগ.কম চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিশুরা / ছবি : টুনস ম্যাগ  ঢাকা : পঞ্চম বর্ষপূর্তি উপলক্...

নিজস্ব করেসপন্ডেন্ট
বিডি.টুনসম্যাগ.কম
চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিশুরা / ছবি : টুনস ম্যাগ 

ঢাকা : পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে টুনস ম্যাগ আয়োজিত শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহন করে বনানী বিদ্যানিকেতন, টি এন্ড টি আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়, মহাখালী মডেল ও মহাখালী আব্দুল হামিদ দর্জি প্রার্থমিক বিদ্যালয়ের মোট ১১জন শিক্ষার্থী।

১লা নভেম্বর শনিবার সকাল ৯টায় টুনস ম্যাগ বাংলার বনানীর কার্যালয়ে অনুষ্ঠিত চিত্রাংকন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টুনস ম্যাগ বাংলা'র সম্পাদক রফিকুল ইসলাম সাগর-এর তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. শাহ আলম (সুরমা)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রজন্মলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মীর হাসান ও প্রজন্মলীগ বনানী থানা সভাপতি মিলন হোসেন। অভিভাবক ও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. তোফাজ্জল আহমেদ, মো. সাইফুল ইসলাম, আসাদুজ্জামান বাবু, মো. জাহাঙ্গীর আলম, জুলফিকার আহমেদ প্রমূখ। অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন মো. শাকিল আহমেদ ও মো. শিমূল। 
বেলা ১১টা ৩০মিনিটে অংকন শেষে অতিথিরা সেরা অংকনের জন্য তিনজন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরন করেন। 

প্রথম পুরস্কার বিজয়ী- টি এন্ড টি আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী জুয়েনা আক্তার, দ্বিতীয় পুরস্কার বিজয়ী- মহাখালী আব্দুল হামিদ দর্জি প্রার্থমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র মো. মাহমুদ সরদার, তৃতীয় পুরস্কার বিজয়ী- টি এন্ড টি আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্রী মালিহা ইসলাম। 

উল্লেখ্য : টুনস ম্যাগ-এর যাত্রা শুরু হয় ১লা নভেম্বর ২০০৯, বাংলাদেশে। কার্টুনিস্ট আরিফুর রাহমান এর প্রতিষ্ঠাতা ও উদ্যোগতা। প্রথমে টুনস ম্যাগ ছিল ইংরেজিতে, পরে ২০১০ সালের ২১ ফেব্রুয়ারি থেকে টুনস ম্যাগ এর বাংলা সংস্করণ চালু করা হয়। ১লা ডিসেম্বর ২০১০ থেকে টুনস ম্যাগ নরওয়ে থেকে প্রকাশিত ও পরিচালিত হচ্ছে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 1107021669256606463

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item