৫ম বর্ষপূর্তিতে টুনস ম্যাগ চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব করেসপন্ডেন্ট বিডি.টুনসম্যাগ.কম চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিশুরা / ছবি : টুনস ম্যাগ  ঢাকা : পঞ্চম বর্ষপূর্তি উপলক্...

নিজস্ব করেসপন্ডেন্ট
বিডি.টুনসম্যাগ.কম
চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিশুরা / ছবি : টুনস ম্যাগ 

ঢাকা : পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে টুনস ম্যাগ আয়োজিত শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহন করে বনানী বিদ্যানিকেতন, টি এন্ড টি আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়, মহাখালী মডেল ও মহাখালী আব্দুল হামিদ দর্জি প্রার্থমিক বিদ্যালয়ের মোট ১১জন শিক্ষার্থী।

১লা নভেম্বর শনিবার সকাল ৯টায় টুনস ম্যাগ বাংলার বনানীর কার্যালয়ে অনুষ্ঠিত চিত্রাংকন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টুনস ম্যাগ বাংলা'র সম্পাদক রফিকুল ইসলাম সাগর-এর তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. শাহ আলম (সুরমা)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রজন্মলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মীর হাসান ও প্রজন্মলীগ বনানী থানা সভাপতি মিলন হোসেন। অভিভাবক ও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. তোফাজ্জল আহমেদ, মো. সাইফুল ইসলাম, আসাদুজ্জামান বাবু, মো. জাহাঙ্গীর আলম, জুলফিকার আহমেদ প্রমূখ। অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন মো. শাকিল আহমেদ ও মো. শিমূল। 
বেলা ১১টা ৩০মিনিটে অংকন শেষে অতিথিরা সেরা অংকনের জন্য তিনজন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরন করেন। 

প্রথম পুরস্কার বিজয়ী- টি এন্ড টি আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী জুয়েনা আক্তার, দ্বিতীয় পুরস্কার বিজয়ী- মহাখালী আব্দুল হামিদ দর্জি প্রার্থমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র মো. মাহমুদ সরদার, তৃতীয় পুরস্কার বিজয়ী- টি এন্ড টি আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্রী মালিহা ইসলাম। 

উল্লেখ্য : টুনস ম্যাগ-এর যাত্রা শুরু হয় ১লা নভেম্বর ২০০৯, বাংলাদেশে। কার্টুনিস্ট আরিফুর রাহমান এর প্রতিষ্ঠাতা ও উদ্যোগতা। প্রথমে টুনস ম্যাগ ছিল ইংরেজিতে, পরে ২০১০ সালের ২১ ফেব্রুয়ারি থেকে টুনস ম্যাগ এর বাংলা সংস্করণ চালু করা হয়। ১লা ডিসেম্বর ২০১০ থেকে টুনস ম্যাগ নরওয়ে থেকে প্রকাশিত ও পরিচালিত হচ্ছে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 1107021669256606463

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item