জাদুঘরে শিক্ষার্থীদের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম  ফাইল ফটো  জাতীয় শোক দিবস ২০১৪ যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে বাংলাদেশ জাতীয় জাদুঘরে শিক্ষার্থীদের জন্য রচনা...

বিডি.টুনসম্যাগ.কম 
ফাইল ফটো 

জাতীয় শোক দিবস ২০১৪ যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে বাংলাদেশ জাতীয় জাদুঘরে শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতা, আলোকচিত্র, পেইন্টিং ও বঙ্গবন্ধুর স্মৃতি নিদর্শনের বিশেষ প্রদর্শনী, বঙ্গবন্ধুকে নিয়ে বিশিষ্ট কবিদের লেখা স্বরচিত কবিতা পাঠ, দোয়া মাহ্ফিল এবং শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এ অনুষ্ঠানের প্রধান অতিথি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী গতকাল সকাল ৯টায় এই প্রতিযোগিতা (অষ্টম থেকে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী) এবং বিশেষ প্রদর্শনীর উদ্বোধন করেন। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় জাদুঘর বোর্ড অফ ট্রাস্টিজের সভাপতি এম. আজিজুর রহমান। এছাড়াও এ অনুষ্ঠানে বঙ্গবন্ধুর উপর আলোচনা করেন নজরুল ইনস্টিটিউট ট্রাস্টি বোর্ডের সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ এমিরিটাস অধ্যাপক ড. রফিকুল ইসলাম।

এই বিভাগে আরো আছে

সংবাদ 4705539801471062865

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item