ব্র্যাক ম্যানথন ডিজিটাল পুরস্কারের মনোনয়ন ১০ জুন পর্যন্ত জমা দেয়া যাবে

বিডি.টুনসম্যাগ.কম ‘ব্র্যাক ম্যানথন ডিজিটাল ইনোভেশন অ্যাওয়ার্ড (বিএডিআইএ)’-এর জন্য মনোনয়ন জমা দেয়া যাবে  আগামী ১০ জুন পর্যন্ত ।  সংস্থ...

বিডি.টুনসম্যাগ.কম

‘ব্র্যাক ম্যানথন ডিজিটাল ইনোভেশন অ্যাওয়ার্ড (বিএডিআইএ)’-এর জন্য মনোনয়ন জমা দেয়া যাবে আগামী ১০ জুন পর্যন্ত। 
সংস্থার এক সংবাদ বিজ্ঞপ্তিতে আগ্রহী ব্যক্তি বা সংগঠনকে উল্লেখিত তারিখের মধ্যে মনোয়নের জন্য নিবন্ধন করার অনুরোধ করা হয়েছে। ব্র্যাক বাংলাদেশে এই প্রথমবারের মতো বিএমডিআইএ পুরস্কারের নতুন উদ্ভাবকদের উৎসাহিত করবে। এ ছাড়া পুরস্কার ব্যক্তি বা সংগঠনকে আইসিটি ক্ষেত্রে উন্নয়নে সাহস ও স্বীকৃতি দেবে। 
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, বাংলাদেশ থেকে ‘ব্র্যাক ম্যানথন ডিজিটাল ইনোভেশন এ্যাওয়ার্ড’ বিজয়ীরা এ বছর থেকে ভারতের ‘ম্যানথন পুরস্কার’-এর জন্য অংশগ্রহণ করতে পারবেন। 

যে ৯টি ক্যাটাগরিতে বিএমডিআইএ পুরস্কার দেয়া হবে সেগুলো হলো- 
ই-বিজনেস অ্যান্ড ফিন্যানসিয়া ইনক্লুশান, ই-এডুকেশন, লার্নিং অ্যান্ড এমপ্লয়মেন্ট, ই-এগ্রিকালচার অ্যান্ড ইকোলজি, ই-গভর্ন্যান্স অ্যান্ড ইনস্টিউশনস, ই-হেলথ, ই-উইমেন, ইনক্লশান অ্যান্ড এ্যামপাওয়ারমেন্ট, ই-নিউজ, জার্নালিজম অ্যান্ড এন্টারটেইনমেন্ট, ই-কালচার, হেরিটেজ অ্যান্ড ট্যুরিজম এবং এম-কনটেন্ট।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 5814961580769954281

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item