চিত্রশিল্পী লিটন বিশ্বাসের মৃত্যুতে নড়াইলে স্মরণ সভা

নড়াইল প্রতিনিধি বিডি.টুনসম্যাগ.কম চিত্রশিল্পী এসএম সুলতান স্মৃতি সংগ্রহশালার সহকারি কিউরেটর চিত্রশিল্পী লিটন কুমার বিশ্বাসের অকাল মৃত...

নড়াইল প্রতিনিধি
বিডি.টুনসম্যাগ.কম

চিত্রশিল্পী এসএম সুলতান স্মৃতি সংগ্রহশালার সহকারি কিউরেটর চিত্রশিল্পী লিটন কুমার বিশ্বাসের অকাল মৃত্যতে নড়াইলে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। 
সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে শুক্রবার (১২ জুন) সকাল ৯টায় এস এম সুলতান শিশুস্বর্গে এ সভা অনুষ্ঠিত হয়। 

সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি মলয় কুমার কুন্ডুর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি প্রফেসর মুন্সী হাফিজুর রহমান, চিত্রশিল্পী বলদেব অধিকারী, শিক্ষাবিদ দিলারা বেগম, এসএম সুলতান স্মৃতি সংগ্রহশালার কিউরেটর ও জেলা কালচারারল অফিসার মোঃ হায়দার আলী, নারী নেত্রী আঞ্জুমান আরা, প্রভাষক মাহবুবুর রহমান, নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, মূর্ছনা সঙ্গীত নিকেতনের সভাপতি শামীমূল ইসলাম, চিত্রশিল্পী সমির মজুমদার, সমির বৈরাগী প্রমুখ। 

উল্লেখ্য, বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের শিষ্য লিটন বিশ্বাস স্মৃতি সংগ্রহশালার সহকারি কিউরেটরের পাশাপাশি শিশুস্বর্গের শিক্ষক হিসেবে অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে আসছিলেন। গত ৫ জুন ভারতের একটি হাসপাতালে দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বাড়ি শহরের দক্ষিণ নড়াইল এলাকায়।

এই বিভাগে আরো আছে

চিত্র শিল্পী 8217035287244891290

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item