বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম সংগৃহীত  মহান বিজয় দিবস ২০১৪ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের উদ্যোগে সোমবার ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বি...

বিডি.টুনসম্যাগ.কম
সংগৃহীত 

মহান বিজয় দিবস ২০১৪ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের উদ্যোগে সোমবার ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে ৫ ডিসেম্বর শিশু কিশোরদের মধ্যে "বঙ্গবন্ধু ও বাংলাদেশ" শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ১২ ডিসেম্বর চিত্রাঙ্কন প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও আলোচনা, ১৩ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে "বঙ্গবন্ধুর আদর্শ মৃত্যুঞ্জয়ী" শীর্ষক আলোচনা, ১৬ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ বিকালে কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা ও মিলাদ মাহফিল, ৩১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে সমাপনি অনুষ্ঠান। 

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 1110595598446494723

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item