ডামুড্যায় শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ

বিডি.টুনসম্যাগ.কম : শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলা জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর উদ্যোগে ও আহমেদ গ্রুপের সার্বিক সহযো...

বিডি.টুনসম্যাগ.কম : শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলা জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর উদ্যোগে ও আহমেদ গ্রুপের সার্বিক সহযোগিতায় শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা প্রদর্শনী ও পুরুস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার ডামুড্যা বাজারে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আহমেদ গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক আলহাজ্ব সাঈদ আহমেদ (আসলাম)। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব মোঃ ফজলুল করিম মিয়া, শরীয়তপুর জেলা জাসাসে’র সভাপতি আব্দুস সামাদ বেপারী, ডামুড্যা পৌরসভা বিএনপি’র আহবায়ক কুদ্দুস বেপারী। সভাপতিত্ব করেন, ডামুড্যা উপজেলা জাসাসে’র সভাপতি মোঃ পলাশ ঢালী।

এসময় উপস্থিত ছিলেন, ডামুড্যা বিএনপি’র যুগ্ম আহবায়ক পারভেজ বেপারী, ভেদরগঞ্জ উপজেলা আহবায়ক হাশেম ঢালী, যুগ্ম আহবায়ক মানিক মজুমদার, গোসাইরহাট উপজেলা সভাপতি মোবারক ঢালী, ডামুড্যা পৌরসভার সাবেক সাধারণ সম্পাদক আলমগীর মাদবর, উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক শওকত হোসেন, ছাত্রদল সাধারণ সম্পাদক সৈকত বেপারী, ধারা ভাষ্যকর বিএম তিতাস, জেলা জাসাস যুগ্ম সাধারণ সম্পাদক মনজুর হাসান সহ বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 2902341136687264364

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item