টুথপেস্টে আঁকা ছবি

বিডি.টুনসম্যাগ.কম টুথপেস্টে ছবি আঁকার কথা শুনে অনেকেই হয়তো অবাক হবেন। ব্যাপারটা অবাক হওয়ার মতই। এর আগে অনেকেই এমন প্রতিভার কথা হয়তো জান...

বিডি.টুনসম্যাগ.কম

টুথপেস্টে ছবি আঁকার কথা শুনে অনেকেই হয়তো অবাক হবেন। ব্যাপারটা অবাক হওয়ার মতই। এর আগে অনেকেই এমন প্রতিভার কথা হয়তো জানেননি। টুথপেস্টে ছবি আঁকার মতো ব্যাপার অবাক করলেও অসম্ভব নয়। 

টুথপেস্ট দিয়ে সেলিব্রিটিদের পোর্ট্রেট আঁকেন মেক্সিকান আর্টিস্ট ক্রিস্টিয়াম রামোস। অভিনেতা রবিন উইলিয়ামস ও এমা ওয়াটসন, গায়ক মাইলি সাইরাস, লেডি গাগা এবং স্যার এলটন জনের পোর্ট্রেট ইতিমধ্যে টুথপেস্ট দিয়ে একেছেন রামোস। ৩৪ বছর বয়স্ক এ শিল্পী বলেন, টুথপেস্ট ব্যবহার করে পোর্ট্রেট আঁকা সহজ মনে হলেও, ব্যাপারটা অনেক কঠিন। এর কারণ টুথপেস্ট একটুতেই জমে যায়। এছাড়া এর গন্ধটাও বিরক্তিকর।

এই বিভাগে আরো আছে

পঞ্চম বর্ষপূর্তি সংখ্যা 1437438492956502972

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item