ঝিনাইদহ জেলা শিশু একাডেমীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুর...

বিডি.টুনসম্যাগ.কম : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে ঝিনাইদহ জেলা শিশু একাডেমী।
শনিবার অনুষ্ঠিত এ রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় জেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আয়ুব হোসেন রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জুলকার নায়ন। এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঝিনাইদহের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজাবে রহমত, নূরনাহার, মেজবাউল করিরম, জেলা তথ্য কর্মকর্তা এএসএম কবীর, প্রাক্তন শিক্ষক খোন্দকার আবু সাইদ, ঝিনাইদহ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি একরামুল হক লিকু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, শিশু একাডেমীর সঙ্গীত শিক্ষক আবদুল গাফফার।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।
প্রতিযোগীতায় যথাক্রমে 'কাঞ্চননগর মডেল হাইস্কুল, ঝিনাইদহ সরকারি বালক উচ্চ বিদ্যালয়, বালিকা বিদ্যালয়, জমিলা খাতুন বালিকা বিদ্যালয় ও লিড ইন্টারন্যাশনাল স্কুলের কয়েকজন শিক্ষার্থী পুরস্কার লাভ করেন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 4619136270112148104

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item