র‌্যাডিসনে দুই শিল্পীর চিত্র প্রদর্শনী

বিডি.টুনসম্যাগ.কম ছবি : সংগৃহীত। রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে চলছে চিত্রশিল্পী অলকেশ ঘোষ এবং আবদুল মান্নানের তিন...

বিডি.টুনসম্যাগ.কম

ছবি : সংগৃহীত।


রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে চলছে চিত্রশিল্পী অলকেশ ঘোষ এবং আবদুল মান্নানের তিনমাস ব্যাপী চিত্র প্রদর্শনী।

‘ট্রু কালার- ডিসকভারিং বাংলাদেশ’ শিরোনামে ওই প্রদর্শনীটি শুরু হয়েছে গত মঙ্গলবার।

চিত্র প্রদর্শনীটির উদ্বোধন করেন সেনা হোটেল ডেভলপমেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম। এর আগে যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে প্রদর্শনী করেছেন অলকেশ ঘোষ। জাতীয় জাদুঘর ও প্রধানমন্ত্রীর দপ্তরেও তার চিত্রকর্ম রয়েছে।

শিল্পী আবদুল মান্নানের চিত্রকর্ম নোবেল বিজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেন, অভিনেতা দিলীপ কুমার এবং শাবানা আজমীসহ অনেকেই সংগ্রহ করেছেন। ঢাকা আর্ট সেন্টারের সহযোগিতায় এ ধরনের প্রদর্শনীর মাধ্যমে প্রতিষ্ঠানটি দেশের শিল্পীদের চিত্রকর্মের বাজার তৈরি এই প্রদর্শনীর লক্ষ্য বলে জানা যায়।

এই বিভাগে আরো আছে

প্রদর্শনী 3535942276548939035

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item