শিশুদের তুলিতে স্বপ্নের ঠিকানা

বিডি.টুনসম্যাগ.কম : বাংলাদেশ হাউজিং ডাইরেক্টরির (বিএইচডি) উদ্যোগে চট্টগ্রাম আবাসন মেলা উপলক্ষে আয়োজন করা হয় শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা। ...

বিডি.টুনসম্যাগ.কম : বাংলাদেশ হাউজিং ডাইরেক্টরির (বিএইচডি) উদ্যোগে চট্টগ্রাম আবাসন মেলা উপলক্ষে আয়োজন করা হয় শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা। নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অংশগ্রহণ করা শিশুরা আলোকিত করে পুরো অঙ্গন।

গত শুক্রবার সকাল ১১টায় নগরীর জিইসি মোড়ের কে স্কয়ারে অনুষ্ঠিত মেলা প্রাঙ্গণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জাতীয় শিশু সংগঠন খেলাঘরের সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত মেলায় অংশগ্রহণ করে সাত থেকে ১২ বছর বয়সী শিশুরা।

প্রতিযোগিতায় প্রধান বিচারক ছিলেন শিল্পী মো. জিয়াউল হক, বিচারক ছিলেন পার্থ প্রতীম বড়ুয়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএইচডি’র চেয়ারম্যান ও নাসিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ইমাম হোসাইন নাসিম,বিএইচডি ও নাসিম গ্রুপের প্রধান নির্বাহী মো. আবু নাছের ওয়াজেদ।

এ প্রতিযোগিতার প্রথম পুরস্কার হিসেবে দেয়া হবে একটি কম্পিউটার, দ্বিতীয় পুরস্কার একটি ডিজিটাল ডিকশনারি, তৃতীয় পুরস্কার হ্যারি পটার এর এক সেট বই। মেলার সমাপনি দিনে বিজয়ীদের নাম ঘোষণা এবং পুরস্কার বিতরণ করা হবে।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 497699645265195817

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item