পানছড়িতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম পানছড়ি প্রতিনিধি:  পানছড়ি উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস’১৫ যথাযোগ্য মর্য...

বিডি.টুনসম্যাগ.কম
পানছড়ি প্রতিনিধি: পানছড়ি উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস’১৫ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে নানান কর্মসূচি গ্রহণ করেছে পানছড়ি উপজেলা প্রশাসন। 
এ উপলক্ষে সোমবার দুপুর বারটা থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু কিশোরদের নিয়ে এক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। পানছড়ি বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত চিত্রাঙ্কনে উপজেলার প্রায় শতাধিক ছাত্র-ছাত্রী অংশ নেয়।
এতে বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা শিক্ষা অফিসার মোশারফ হোসেন, রিসোর্স কর্মকর্তা খলিলুর রহমান জাহিদ ও সহকারী শিক্ষা অফিসার আবু তোয়াব মজুমদার পলাশ। মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় শিশু সমাবেশ ও র‌্যালী, র‌্যালী শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও সকাল সাড়ে দশটায় অনুষ্ঠিত হবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী।
এ ছাড়াও একই দিন সকাল দশটা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযথভাবে উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন সিদ্দিক। এ সময় উপজেলার সকল বিভাগীয় প্রধান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব, প্রেস ক্লাব সভাপতি এস.চাকমা সত্যজিত ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু উপস্থিত ছিলেন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 8515575199639096420

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item