জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নিজস্ব সংবাদদাতা  বিডি.টুনসম্যাগ.কম টাঙ্গাইল:  টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শি...

নিজস্ব সংবাদদাতা 
বিডি.টুনসম্যাগ.কম

টাঙ্গাইল: টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন, মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা, রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
সকালে জেলা শিশু একাডেমি মিলনায়তনে প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। জেলা প্রশাসন ও জেলা শিশু একাডেমি যৌথভাবে এ প্রতিযোগিতার আয়োজন করে। এছাড়াও জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে বঙ্গবন্ধু বিষয়ক সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অন্যদিকে, ঘোড়াঘাট উপজেলায় জিয়া শিশু কিশোর সংগঠনের আন্তর্জাতিক শিশু দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত।
দুপুর ২টায় দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় জিয়া শিশু-কিশোর সংগঠনের আন্তর্জাতিক শিশু দিবস ও আলোচনা সভা দিনাজপুর জেলা জিয়া শিশু কিশোর সংগঠনের সহ-সভাপতি এমএ গোফ্ফার প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এই বিভাগে আরো আছে

সংবাদ 6764878811016663

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item