দিনাজপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম রিয়াজুল ইসলাম, দিনাজপুর : দিনাজপুরে শিশু প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা সফর, চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অ...

বিডি.টুনসম্যাগ.কম

রিয়াজুল ইসলাম, দিনাজপুর : দিনাজপুরে শিশু প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা সফর, চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  
আজ শনিবার দুপুর ১২টায় দিনাজপুরে কারিতাস ও আলোঘর লাইট হাউজের শিক্ষা প্রকল্পের আওতায় সদর উপজেলার সিটি পার্কে এ চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলার ৪টি উপজেলার ৯টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৮ জন প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের অংশগ্রহনের মধ্য দিয়ে শিক্ষা সফর, চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীদের সাথে তাদের ১৭ জন অভিভাবক ও ১৮ জন শিশু প্রতিবন্ধী উপস্থিত থেকে অংশ গ্রহণ করেন। প্রতিবন্ধী শিক্ষার্থীরা চিত্রাঙ্গন, গান ও নৃত্য প্রতিযোগিতায় অংশ নেন। প্রতিযোগি শিশুদের প্রকল্পের পক্ষ থেকে শিক্ষা উপকরণ ও খেলাধুলার পণ্য দিয়ে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে আলোঘর প্রকল্পের কো-অর্ডিনেটর ইভা মুরমুর সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষা সুপারভাইজার অলকা মুরমু, ববি কোড়াইয়া, অভিভাবক আব্দুর রশিদ, শামীমা বেগম, ব্রজেন্দ্রনাথ, লতারায় ও মোস্তাকিমা বেগমসহ প্রমুখ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 1404657982898447987

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item