দিনাজপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম রিয়াজুল ইসলাম, দিনাজপুর : দিনাজপুরে শিশু প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা সফর, চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অ...

বিডি.টুনসম্যাগ.কম

রিয়াজুল ইসলাম, দিনাজপুর : দিনাজপুরে শিশু প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা সফর, চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  
আজ শনিবার দুপুর ১২টায় দিনাজপুরে কারিতাস ও আলোঘর লাইট হাউজের শিক্ষা প্রকল্পের আওতায় সদর উপজেলার সিটি পার্কে এ চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলার ৪টি উপজেলার ৯টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৮ জন প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের অংশগ্রহনের মধ্য দিয়ে শিক্ষা সফর, চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীদের সাথে তাদের ১৭ জন অভিভাবক ও ১৮ জন শিশু প্রতিবন্ধী উপস্থিত থেকে অংশ গ্রহণ করেন। প্রতিবন্ধী শিক্ষার্থীরা চিত্রাঙ্গন, গান ও নৃত্য প্রতিযোগিতায় অংশ নেন। প্রতিযোগি শিশুদের প্রকল্পের পক্ষ থেকে শিক্ষা উপকরণ ও খেলাধুলার পণ্য দিয়ে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে আলোঘর প্রকল্পের কো-অর্ডিনেটর ইভা মুরমুর সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষা সুপারভাইজার অলকা মুরমু, ববি কোড়াইয়া, অভিভাবক আব্দুর রশিদ, শামীমা বেগম, ব্রজেন্দ্রনাথ, লতারায় ও মোস্তাকিমা বেগমসহ প্রমুখ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 1404657982898447987

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item