“আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস” উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস উপলক্ষে  তরুণ সমাজকে দূর্নীতি বিরোধী ও দেশপ্রেমে উজ্জীব...

বিডি.টুনসম্যাগ.কম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস উপলক্ষে তরুণ সমাজকে দূর্নীতি বিরোধী ও দেশপ্রেমে উজ্জীবিত করার লক্ষ্যে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টি.আই.বি)’র অনুপ্রেরণায় শিশু-কিশোরদের মাঝে দূর্নীতি বিরোধী চেতনা সৃষ্টির লক্ষ্যে সচেতন নাগরিক কমিটি (সনাক) চাঁপাইনবাবগঞ্জের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে জেলা শহরের স্থানীয় শহীদ সাটু হল প্রঙ্গণে উন্মুক্তভাবে প্রকৃতি বা গ্রামীন জীবন, গ্রামীন জীবন বা দূর্নীতি প্রতিরোধ বিষয়ক ধারণা অঙ্কনের জন্য জন্য ‘ক’ গ্রুপে শিশু (প্লে-নার্সারী) থেকে ২য় শ্রেণী, ‘খ’ গ্রুপে তৃতীয় থেকে ৫ম শ্রেণী ও ‘গ’ গ্রুপে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণী পর্যন্ত শিশু-শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা চলাকালে উপস্থিত ছিলেন জেলা সনাক সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম রেজা, সনাকের এরিয়া ম্যানেজার শফিকুল ইসলাম, সনাক সদস্য গৌরী চন্দ্র সিতু, উপধ্যক্ষ মাহবুবুর রহমান মিন্টু, ডা. দীপালী রানী দাস, সুজন (সুশাসনের জন্য নাগরিক) সদস্য নঈমুল বারী সহ ইয়েস ও ফ্রেন্ডস গ্রুপের সদস্যরা। প্রতিযোগিতায় বিভিন্ন বিদ্যালয়ের মোট ৭৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 5433076746447673512

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item