চিলাহাটিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরন

বিডি.টুনসম্যাগ.কম নীলফামারী জেলার চিলাহাটিতে একশন এইড বাংলাদেশের ৩০ বছর পূর্তি উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরনী অনুষ...

বিডি.টুনসম্যাগ.কম

নীলফামারী জেলার চিলাহাটিতে একশন এইড বাংলাদেশের ৩০ বছর পূর্তি উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার সকাল ১০.০০টায় উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) এর ক্যাম্পাস প্রকল্পের আয়োজনে চিলাহাটিতে প্রকল্প অফিসের প্রশিক্ষণ কক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুরু হয়। এতে অংশ নেয় ১৯ জন শিশু বিকাশ কেন্দ্রের ও ১৮ জন স্পন্সর শিশু।

এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক ডিজাইনার জিএমএ রাজ্জাক, চিলাহাটিতে গার্লস স্কুল এন্ড কলেজের চারুকলা বিভাগের শিক্ষিকা ফাতেমা জুলি ও সানমুন কিন্ডার গার্ডেনের অধ্যক্ষ আজাদুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউএসএস চিলাহাটি শাখার সহকরী প্রকল্প সমন্বয়কারী মাসুদুজ্জমান জুয়েল, কর্মকর্তা এম এ রউফ, মোসলেম উদ্দীন, অবিনাশ চন্দ্র রায়, নির্মলা রানী রায় প্রমুখ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 7519146115800152594

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item