ক্ষুদে চিত্র শিল্পীদের সাথে তাদের প্রিয় লেখক

বিডি.টুনসম্যাগ.কম ব্রিটিশ কাউন্সিল আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সাথে মুহম্মদ জাফর ইকবাল। (ছবি : ডেইলি স্টার) ঢাক...

বিডি.টুনসম্যাগ.কম
ব্রিটিশ কাউন্সিল আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সাথে মুহম্মদ জাফর ইকবাল। (ছবি : ডেইলি স্টার)

ঢাকা : সোমবার ব্রিটিশ কাউন্সিল আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর ফুলার রোডে ব্রিটিশ কাউন্সিল প্রঙ্গনে আয়োজিত এ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক মুহম্মদ জাফর ইকবাল। প্রতিযোগিতায় ক্ষুদে শিল্পীরা তাদের প্রিয় লেখকের সন্নিধে কাটিয়েছে উত্সব মুখর একটি দিন। 

এ প্রতিযোগিতায় উপস্থিত হয়ে লেখক তার পুরনো কিছু স্মৃতির কথা স্মরণ করেন। তিনি বলেন, আমি এসএসসি পাস করার পর এ লাইব্রেরিতে নিয়মিত আসতাম। এই লাইব্রেরিতে আমার উল্লেখযোগ্য কিছু মুহূর্ত কেটেছে।

এ অঙ্কন প্রতিযোগিতায় রাজধানীর বিভিন্ন স্কুল থেকে ৬ থেকে ১৫ বছর বয়সী ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করে। প্রতিযোগিতায় তিনজন বিজয়ীকে সনদপত্র প্রদান করা হয়।


এই বিভাগে আরো আছে

সংবাদ 3562235509167574070

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item