রাজধানীর টিকাটুলীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম ফাইল ফটো  ঢাকা : ভূইয়া ও ব্রিটিশ ইন্টারন্যাশনাল কিড্স স্কুল (বিক্স)-এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আন্তঃস্কুল ...

বিডি.টুনসম্যাগ.কম
ফাইল ফটো 

ঢাকা : ভূইয়া ও ব্রিটিশ ইন্টারন্যাশনাল কিড্স স্কুল (বিক্স)-এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আন্তঃস্কুল চিত্রাঙ্কন, সুন্দর হাতের লেখা ও সঙ্গীত প্রতিযোগিতা ২০১৪ অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার ১৩/বি, অভয় দাস লেন, ঢাকা টিকাটুলীতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় ঢাকাস্থ সকল প্লে-গ্রুপ থেকে ৮ম শ্রেণীর বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা বিভিন্ন শাখায় প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে নটরডেম কলেজ ও ভার্সিটির সনামধন্য শিক্ষক প্রফেসর গোপীনাথ কর্মকার প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন। তিনি অভিভাবকদের উদ্দেশে বলেন, আপনারা আপনাদের শিশুদের মেধা বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি এই ধরনের প্রতিযোগিতায় পাঠাবেন। এতে করে শিশুরা যেমন আনন্দিত হবে, তেমিন বিভিন্ন স্কুলের ছেলে-মেয়েদের সাথে প্রতিযোগিতার ভয়ও দূর হবে।

বিক্স-এর প্রিন্সিপ্যাল ডা. সিরাজুল আলম ভূইয়া অভিভাবকদের উদ্দেশে বলেন, আপনারা আপনাদের শিশুদের প্রতিদিন একটি করে ভালো কথা শিক্ষা দিবেন। ফলে এই শিশুরা সারা বছরে যে ভালো কথাগুলো শিখবে তাতে করে বড় হয়ে এই শিশুরা কোনোদিন খারাপ পথে বা খারাপ কাজে অগ্রসর হতে বিরত থাকবে।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 821337169818874049

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item