কোমলমতি শিশুদের রঙ তুলির আঁচড়ে প্রকৃতি

বিডি.টুনসম্যাগ.কম ফাইল ফটো  নিজস্ব সংবাদদাতা : বাংলা নববর্ষকে বরণ উপলক্ষে বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের শহর নড়াইলের চিত্রা নদীর ...

বিডি.টুনসম্যাগ.কম
ফাইল ফটো 

নিজস্ব সংবাদদাতা : বাংলা নববর্ষকে বরণ উপলক্ষে বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের শহর নড়াইলের চিত্রা নদীর বাঁঘাটে আয়োজন করা হয় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও চিত্রপ্রদর্শনী। 

শুক্রবার (১৭ এপ্রিল) সকাল ৯টায় সাংস্কৃতিক সংগঠন নড়াইল কালচারাল সেন্টার ভিন্নধর্মী এই আয়োজন করে। প্রতিযোগিতায় শতাধিক কোমলমতি শিশু রঙ তুলির আঁচড়ে প্রকৃতি, জীবনযাত্রা, বিভিন্ন পালা পার্বণ ইত্যাদি বিষয়ের চিত্র তুলে ধরে। এছাড়া ৪৫ শিশুর আঁকা চিত্রকর্ম নিয়ে চিত্রপ্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ  প্রফেসর মুন্সী হাফিজুর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসার দিলারা বেগমসহ চিত্রশিল্পী ও  সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 6167775829115760373

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item