সার্ক কলেজে চিত্রাঙ্কনের পুরস্কার বিতরণ

বিডি.টুনসম্যাগ.কম সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশ-এর উদ্যোগে আয়োজিত ‘৫ম সার্ক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা-২০১৪ এর ফলাফল ও পুরস্কা...

বিডি.টুনসম্যাগ.কম

সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশ-এর উদ্যোগে আয়োজিত ‘৫ম সার্ক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা-২০১৪ এর ফলাফল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার, বেলা ১১টায় কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। তিন শতাধিক শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রতিযোগিদের মধ্য বিজয়ীদের পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।  

কলেজের গভর্ণিং বডির সভাপতি ও পরিচালক আতাউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আব্দুল খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের ব্যবস্থাপনা পরিচালক ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ মহিউদ্দিন।  

স্কুলের সহকারী শিক্ষক তানজিলুর রহমান নবীনের উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন স্কুলের ডেপুটি চীফ মোঃ সালাউদ্দিন আহমদ এবং স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 1677391264418237276

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item