আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবসে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম মিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিযে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ...

বিডি.টুনসম্যাগ.কম

মিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিযে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে উপজেলা চত্বর থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। পরে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার অপরেটর সোহরাব হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিরাজাম মুনিরা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সর্দ্দার মোহম্মদ আবু সালেক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার নজরুল করিম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের সহকারী ইউনিট কমান্ডার (শ্রম ও জনশক্তি) আফতাব উদ্দিন খান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, সুলতানপুর সিদ্দিকিয়া সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ আব্দুল মান্নান ফারুকী, মিরপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম প্রমুখ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 6140704911019458871

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item