ফরিদপুরে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম  : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ...


বিডি.টুনসম্যাগ.কম  : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শকে শিশুদের কাছে পৌঁছে দিতে ফরিদপুরে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় স্থানীয় সরকার প্রকৌশল অদিদপ্তরের জেলা কার্যালয়ের সম্মেলন কক্ষে গত মঙ্গলবার বিকালে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা অংশ নেন।

এসময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ফরিদপুর অঞ্চলের তত্বাবধায়ক প্রকৌশলী ফরাজী শাহাবউদ্দিন আহমেদ, নির্বাহী প্রকৌশলী মো. নুর হোসেন ভূঁঞা উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এই বিভাগে আরো আছে

সংবাদ 5422124499122155029

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item