বইমেলার কিছু নিষিদ্ধ বই!

বিডি.টুনসম্যাগ.কম বইমেলায় প্রেমের বই, ছ্যাকার বই, ফান বই, আরো হাবিজিাবি কত বই বের হয়, কিন্তু বর্তমান প্রেক্ষাপট বিবেচনায় এনে কোন বই বে...

বিডি.টুনসম্যাগ.কম

বইমেলায় প্রেমের বই, ছ্যাকার বই, ফান বই, আরো হাবিজিাবি কত বই বের হয়, কিন্তু বর্তমান প্রেক্ষাপট বিবেচনায় এনে কোন বই বের হয় না! কিছু লেখক উদ্যেগী হয়ে বর্তমান প্রেক্ষাপট বিবেচনা করে কিছু বই বের করেন কিন্তু সেগুলো বই মেলার জন্যে নিষিদ্ধ ঘোষনা করা হয়! এরকমই কিছু নিষিদ্ধ ঘোষিত বইয়ের কথা গোপনভিত্তিতে জানতে পেরে তা টুনস ম্যাগ পাঠকদের সুবিদার্থে জানাচ্ছেন-ঈপ্সিতা চৌধুরী

জাদরেল বউ হওয়ার টিপস (গৃহবধুদের জন্য)-
লিখেছেন- লাইলী নাসরিন।
ঘ্যানর ঘ্যানর প্রকাশনা থেকে প্রকাশিত।

বইটিতে আছে কত প্রকার ঘ্যানর ঘ্যানর করলে স্বামীর মন-মেজাজের বারোটা বাজে। স্বামী - স্ত্রীর কথা ছাড়া অন্য কারো কথা শুনতে পায় না। কিভাবে শাশুড়ী -ননদীদের মানসিক নিপীড়নের চিরস্থায়ী ব্যবস্থা করা যায়। কিভাবে দেবর চন্দ্রকে কানমলা দিয়ে স্বামীর মত বশে রেখে যাবতীয় ফুট ফরমাশের কাজে সদা ব্যস্ত রাখা যায়। কিভাবে এবং কোন সুরে, কোন ভঙ্গিতে আবদার জানালে স্বামীর কাছ থেকে বেশি বেশি শাড়ী-গয়না ও অন্যান্য দামী দামী -প্রসাধনী সামগ্রী হাতিয়ে নেয়া যায়। বইটি পেতে হলে খুব গোপনীয় ভাবে বইটির প্রকাশকের সাথে যোগাযোগ করতে হবে।

 
প্রেম প্রেম খেলা- (তরুন/তরুনীর জন্য)
লিখেছেন- আরশাদ হোসেন
প্লেবয় প্রকাশনা থেকে প্রকাশিত

বইটিতে আছে একসাথে কিভাবে হাফডজন ছেলে/মেয়ে, ছোকরা/ছুকরিদের সাথে চুটিয়ে প্রেম করা যায়। আদুরে আদুরে ভাব দেখিয়ে প্রেমিক/প্রেমিকাদের কাছ থেকে কিভাবে সুন্দর সুন্দর উপহার পাওয়া যায় তাও জানতে পারবেন। কিভাবে ধনীর দুলালী/ দুলালদের কানে ডলা দিয়ে, বুকে আশার ছলনা দিয়ে প্রত্যহ ব্যাগ/পকেট ফাঁকা করে শুন্য ব্যাগ/ পকেটে ঘরের ছেলেকে/মেয়েকে ঘরে পাঠিয়ে দেয়া যায় তা সুন্দর ভাবে এখানে তুলে ধরা হয়েছে। মিষ্টি মিষ্টি কথা বলে উঠতি প্রেমিক/প্রেমিকাদের ঘায়েল করা এবং স্বার্র্থ আদায় করে নিয়ে পরে কলার খোসার মত সাৎ করে কিভাবে  দূরে ফেলে দেয়া যায় তা বইটি পড়লে জানতে পারবেন, যদি কোন ভাবে এই নিষিদ্ধ বইটি জোগার করতে পারেন।

 
প্রেম শিখতে চান-
লিখেছেন- লাভার বয়/ড্রিম গার্ল
প্রেমকুঞ্জ প্রকাশনা থেকে প্রকাশিত

এটি মূলত  লাভ এবং লিভ কোর্স এর বই। পার্ট টাইম লাভ শিখতে চান?
বাস্তব ও সত্যিকারের বৈজ্ঞানিক পদ্ধতিতে প্রেম করতে চান?
১০০০ জনকে কিভাবে একসাথে নাকে দড়ি দিয়ে ঘোরানো যায়, ছ্যাঁকার হাত থেকে বাঁচার উপায়, রোমিও-জুলিয়েট স্টাইল প্রেম, প্রেমে পড়ে কিভাবে অর্নগল মিথ্যে বলতে হয়, কিভাবে চোখ মারতে হয় এসব কিছুই হচ্ছে এই বইটির মূল বিষয়। ছ্যাকা খাওয়াদের বিশেষ কিছু টিপস দিয়ে কিভাবে উপযুক্ত করা যায় তও জানতে পারবেন।
শুধু বইটি জোগার করতে পারলেই হলো।

 
বউ-শাশুড়ীর যুদ্ধ!
লিখেছেন- সিরিয়াল কিলার একতা কাপুর
শুশুরবাড়ী প্রকাশনা থেকে প্রকাশিত

হিন্দি সিরিয়িাল দেখে দেখে বাংলাদেশের বউ-শাশুড়ীরা রিতিমত এক ধরনের যুদ্ধে আবদ্ধ হয়েছে। কিন্তু এ যুদ্ধ ঠিক সিরিয়াল এর মত নয়। এখানে নষ্টামির মত কুটনামি চলে। কিন্তু ঠিক কোন কায়দায় কুটনামি করে বউ-শাশূড়ীরা যুদ্ধ যুুদ্ধ খেলা খেলতে পারবেন , সে কথাটা মাথায় রেখে শেষ পর্যন্ত একতা কাপুর বাংলাদেশের  বউ- শাশুড়ীদের জন্যে একটি বই প্রকাশ করেছেন। যেহেতু তিনি হিন্দি সিরিয়াল কিলার হিসেবে পরিচিত তাই তার বইটি বই মেলায় নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। তবে শুশুরবাড়ী প্রকাশনা থেকে আপনারা মানে বউ-শাশুড়ীরা এটা কালেকশন করে ঠিক সিরিয়ালের মত করে যুদ্ধ যুদ্ধ খেলা খেলতে পারেন।

 
সাইজ করতে চান-
লিখেছেন- কোপা শামসু
কোপাকুপি প্রকাশনা থেকে প্রকাশিত

কেউ অপনাকে ধোঁকা দিয়েছে, প্রেমে ছ্যাঁকা দিয়েছে, কিংবা অন্য কোন ভাবে মনে কষ্ট দিয়েছে সেই ব্যাক্তিটি  যতই হিরো হোক না কেন তাকে সাইজ করতে এই বইটি আপনার কাজে লাগবে। কারন এই বইটির লেখক কাউকে কিভাবে সাইজ করতে হয় সে বিষয়ে ডিগ্রী প্রাপ্ত হয়ে -বইটি রচনা করেছেন।
কিভাবে কারো হাত-পায়ের রগ কাটবেন, কোপাকুপি কেমনে করবেন, হাত-পা গলা কাটা, চোখ উপরানো সব কিছুই জানতে পারবেন বইটি পরলে। আইন নিয়ে ভয় নেই। আইনের নাকের ডগার উপর দিয়ে এই সব কিছু করে কিভাবে আপনি পলায়ন করবেন তাও জানতে পারবেন। শুধু চুপিচুপি বইটি প্রকাশনা থেকে সংগ্রহ করুন।

 
বাংলিশ একটি নতুন ভাষা-
লিখেছেন-জকি ভাই
ব্যঙ্গভাষা প্রকাশনা থেকে প্রকাশিত

হ্যল্লো লিসেনার!  হাউ আছেন অপনরা?
স্টার্ট করছি নতুন কিছু সং নিয়ে পরিচালিত ইউর ফেভরিট গানের প্রেগ্রাম- সং এর ডালা। উপরেরটা উদাহরণ! এইভাবে ইংলিশ-বাংলা ভাষার অপূর্ব মিশ্রনে কিভাবে অপনি কথা বলতে পারবেন, এবং এই কথা দিয়ে কিভাবে নিজের জন্য একটি চাকরীও যোগার করতে পারবেন তা জানতে পারবেন বইটি পড়লে। এই বাংলিশ ভাষা শেখার জন্যে আপনাকে কোন কোর্স করতে হবে না। বইটিতে খুব সুন্দর উপায়ে এই ভাষার ব্যাখ্যা দেয়া হয়েছে যা ৭ দিনেই আপনাকে একদম বাংলিশ সাহেব/মেম বানিয়ে দিবে। বইটি পেতে হলে তাড়াতাড়ি যোগাযোগ করুন- ব্যাঙ্গভাষা প্রকাশনার সাথে।

 
তুই একটা অসভ্য!
লিখেছেন- আলী আজগর
গালিগালাজ প্রকাশনা থেকে প্রকাশিত

গালি অনেকেই দিতে পারে আবার অনেকেই পারে না। বিভিন্ন কিছু শেখার জন্যে বিভিন্ন বই বের হয় কিন্তু গালি শেখার জন্য এই প্রথম কোন বই বের হচ্ছে! যেখানে, যখন - তখন যেকোন জায়গায় কিভাবে কাকে গালি দেয়া যায়, গালির ধরন কেমন হবে, কোন স্টাইলে গালি দিবেন তা খুব সহজ সুন্দর ভাবে লেখা হয়েছে। বইটি পড়ে আপনি ৭ দিনেই গালি বিশষজ্ঞ হয়ে যাবেন এমন নিশ্চয়তা দিয়েছেন বইটির লেখক। তাই কেউ যদি কাউকে মনের স্বাধ মিটিয়ে গালি দিতে চান, কিন্তু কি গালি দিবেন বুঝতে পারছেন না তাহলে তাড়াতড়ি বইটি সংগ্রহ করে নিন গালিগালাজ প্রকাশনা থেকে। তারপর - তুই একটা অসভ্য- আরোও মজার মজার গালি প্রয়োগ করুন।

এই বিভাগে আরো আছে

রম্য গল্প 7681701462217100161

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item