কাপ্তাই ক্রেল প্রকল্পের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই থেকে :  কাপ্তাইয়ে বেসরকারি সংস্থা ক্রেল প্রকল্পের উদ্যোগে প্রাকৃতিক সম্পদ, জীব বৈচিত্র ও...

বিডি.টুনসম্যাগ.কম

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই থেকে : কাপ্তাইয়ে বেসরকারি সংস্থা ক্রেল প্রকল্পের উদ্যোগে প্রাকৃতিক সম্পদ, জীব বৈচিত্র ও বনভূমির গুরুত্ব ও সংরক্ষণ বিষয়ক স্কুল ভিত্তিক দিনব্যাপী সচেতনতা মূলক কার্যক্রম ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ উপলক্ষে জলবায়ু পরিবর্তন বিষয়ক আলোকচিত্র প্রদর্শন ও গল্পবলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

কাপ্তাই উপজেলা সদরে অবস্থিত বরইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী স্কুলে আয়োজিত প্রতিযোগিতার উদ্বোধন করেন কাপ্তাই উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরুল হুদা কাদেরী স্কুলের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ হানিফ ও কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি কাজী মোশাররফ হোসেন। 

অনুষ্ঠান পরিচালনা করেন কাপ্তাই ক্রেল প্রকল্পের সাইট অফিসার ইসামং মারমা। সার্বিক সহযোগিতায় ছিলেন চট্টগ্রাম রিজিয়নের কমিউনিকেশন অফিসার অনিন্দিতা চক্রবর্তী এবং এন আর এম ফ্যাসিলিটেটর নুনু এ রোয়াজা। বিপুল সংখ্যক শিক্ষার্থী আনন্দ মুখর পরিবেশে আয়োজিত প্রতিযোগিতায় অংশ নেয়। পরে বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরষ্কার প্রদান করা হয়। 

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ১ম হয় কৃষ্ণারাণী দাশ, ২য় কানিজ সুলতানা কেয়া এবং ৩য় হয় নাসরিন সুলতানা। গল্পবলা প্রতিযোগিতায় ১ম কানিজ সুলতানা কেয়া, ২য় মাহাদী হোসাইন এবং ৩য় হয় ফারজানা আক্তার অন্তরা। 

এই বিভাগে আরো আছে

সংবাদ 4013344467629505403

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item