আবারো শুরু হলো ক্লোজআপ কাছে আসার সাহসী গল্প : গল্প পাঠাতে হবে ২০ জানুয়ারির মধ্যে

বিডি.টুনসম্যাগ.কম অপেক্ষা, অনিশ্চয়তা কিংবা সবার বিরুদ্ধে যাওয়া অনেক কঠিন। তবু মাঝে মাঝে ভালোবাসা হয়ে ওঠে বেপরোয়া। কারণ শুধু একটাই, কাছে...

বিডি.টুনসম্যাগ.কম

অপেক্ষা, অনিশ্চয়তা কিংবা সবার বিরুদ্ধে যাওয়া অনেক কঠিন। তবু মাঝে মাঝে ভালোবাসা হয়ে ওঠে বেপরোয়া। কারণ শুধু একটাই, কাছে আসার সাহস!

এবার ভ্যালেন্টাইনস ডে-এর জন্য আমাদের প্রস্তুতিটা একটু অন্যরকম, একটু সাহসী। এবার চলুন আমরা তুলে নিয়ে আসি সেই সাহসী গল্পগুলো যা দুটি মানুষকে কাছে এনেছিল, কিন্তু কখনো সেগুলো কাউকে বলা হয়ে উঠেনি। সেই অজানা সাহসী গল্পগুলোর জন্যই এবার শুরু হল আমাদের 'কাছে আসার সাহসী গল্প' ।

নির্বাচিত সেরা ৩ গল্প নিয়ে নির্মিত হবে ভালোবাসা দিবসে ৩ নাটক। ২০ জানুয়ারি, ২০১৫ এর মধ্যে লিখে পাঠান আপনার কাছে আসার সাহসী গল্প।

গল্প পাঠাতে পারবেন ৩টি উপায়ে-

১. আপলোড করুন www.closeupbd.com-এ

২. মেইল করুন closeupgolpo@gmail.com-এ

৩. লিখে পাঠান জিপিও বক্স ৪০৩৪ এর ঠিকানায়



প্রতিযোগিতার শর্তাবলী

·শুধুমাত্র ১৮ বছরবা তদুর্ধ্ব বাংলাদেশী নাগরিকরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।

·গল্প সর্বোচ্চ ১০০০ শব্দের মধ্যে হতে হবে।

·গল্পের সাথে প্রতিযোগীকে অবশ্যই তার সম্পূর্ণ নাম, পেশা, ইমেইল আইডি, মোবাইল নম্বর, বর্তমান ঠিকানা এবং বৈবাহিক অবস্থা সম্পৃক্ত তথ্য প্রদান করতে হবে। এসব তথ্য ছাড়া গল্প গ্রহণযোগ্য হবেনা।
·গল্প অবশ্যই সৃজনশীল, স্বকীয় এবং লেখকের নিজের হতে হবে। অন্যথায় এন্ট্রি বাতিল বলে গণ্য হবে।

·সৃজনশীলতা এবং গল্পের মান বিচারের মাধ্যমে স্বাধীন বিচারকদের একটি প্যানেল শীর্ষ ১০টি গল্প নির্বাচন করবেন। শীর্ষ ৩টি গল্প নিয়ে নির্মিত হবে নাটক, যা ইলেক্ট্রনিক এবং ডিজিটাল মিডিয়াতে সম্প্রচার করা হবে। এছাড়াও শীর্ষ ১০টি গল্পের জন্য থাকবে আকর্ষণীয় উপহার।

·নির্বাচন প্রক্রিয়া শেষে শীর্ষ ১০ প্রতিযোগীকে ইউনিলিভার কেয়ারলাইনের মাধ্যমে সরাসরি জানিয়ে দেওয়া হবে।

·প্রতিযোগীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে ‘ক্লোজআপ কাছে আসার সাহসী গল্প’ ক্যাম্পেইনে অংশ নেওয়া প্রত্যেকটি গল্পের সর্বস্বত্ব ইউনিলিভার বংলাদেশে লিমিটেড সংরক্ষণ করবে।  

·প্রতিযোগীকে ব্যক্তিগত সাক্ষাৎকার, ছবি তোলা, ভিডিও চিত্র ধারণ এবং টক শো ছাড়াও প্রতিযোগিতা সংশিষ্ট অন্যান্য কাজে অংশগ্রহণ করতে হতে পারে।  

·ক্যাম্পেইন সংশিষ্ট প্রতিষ্ঠানের কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না।

·প্রতিযোগিতা যেকোনো সময় স্থগিত কিংবা এর নিয়মাবলী পরিবর্তন, পরিমার্জন এবং পরিবর্ধন করার সর্বস্বত্ব ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড সংরক্ষণ করে।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 6431993218782193355

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item