উন্মুক্ত শিশু কিশোর চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণের আহ্বান

বিডি.টুনসম্যাগ.কম চট্টগ্রাম : মুক্তিযুদ্ধের বিজয় মেলা ২০১৪ উপলক্ষে মুক্তিযুদ্ধের বিজয় মেলা সাংস্কৃতিক স্কোয়াড আয়োজন করেছে উম্মুক্ত শি...

বিডি.টুনসম্যাগ.কম

চট্টগ্রাম : মুক্তিযুদ্ধের বিজয় মেলা ২০১৪ উপলক্ষে মুক্তিযুদ্ধের বিজয় মেলা সাংস্কৃতিক স্কোয়াড আয়োজন করেছে উম্মুক্ত শিশু কিশোর চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা। দুই বিভাগে আয়োজিত এ প্রতিযোগিতায় শিশু শ্রেণি থেকে ৩য় শ্রেণি পর্যন্ত ‘ক-বিভাগ’, আঁকার বিষয় : ইচ্ছে মতো; ৪র্থ শ্রেণি থেকে ৬ষ্ঠ শ্রেণি ‘খ-বিভাগ’, আঁকার বিষয় : মুক্তিযুদ্ধ বাংলাদেশ।

রচনা প্রতিযোগিতায় ৬ষ্ঠ শ্রেণি থেকে ১০ম শ্রেণি ‘ক-বিভাগ’, বিষয় : ‘বঙ্গবন্ধু বাংলাদেশ’; একাদশ শ্রেণি থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত ‘খ-বিভাগ’, বিষয় ‘৫২ থেকে ৭১ বাঙালির স্বাধিকার আন্দোলন’।

রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহী প্রতিযোগীকে আগামী ২০ ডিসেম্বর এর মধ্যে স্টেডিয়ামে মেলার স্থায়ী কার্যালয়ে রচনা জমা দেয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।

উম্মুক্ত শিশু কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহী প্রতিযোগীকে বিজয় মেলার স্থায়ী কার্যালয় হতে প্রতিযোগিতার নির্ধারিত আবেদনপত্র সংগ্রহ করে আগামী ২০ ডিসেম্বর সকাল ৯টায় বিজয় মঞ্চে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সাংস্কৃতিক স্কোয়াড এর আহ্বায়ক শেখ শহিদুল আনোয়ার ও সদস্য সচিব তপন বড়ুয়া অনুরোধ জানিয়েছেন।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 263541818513688610

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item