চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহনের আহ্বান কক্সবাজার জেলা প্রশাসনের

বিডি.টুনসম্যাগ.কম  ছবি : সংগৃহীত। ১৫ আগস্ট ২০১৪ স্বাধীনতার মহান স্থপতি শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৩৯...

বিডি.টুনসম্যাগ.কম 
ছবি : সংগৃহীত।

১৫ আগস্ট ২০১৪ স্বাধীনতার মহান স্থপতি শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৩৯ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষ্যে কক্সবাজার জেলা প্রশাসন শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে।

কক্সবাজার জেলা প্রশাসন সুত্রে জানা গেছে, আগামী ১৪ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে কক্সবাজার শিশু একাডেমী প্রাঙ্গনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একই দিনে সকাল ১০টার সময় কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয়ে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

১৫ আগস্ট শুক্রবার সকাল ১০টার সময় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে জাতীয় শোক দিবসের উপর আলোচনা সভা শেষে দুটি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হবে।  

এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে ১১ আগস্ট থেকে, কক্সবাজার সরকারী কলেজ, কক্সবাজার সরকারী মহিলা কলেজ, কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয়, কক্সবাজার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, পৌর প্রিপারেটরী উচ্চ বিদ্যালয়, ফিশারী ঘাট, সুগন্ধা পয়েন্ট, পাবলিক লাইব্রেরী মাঠ ও জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবন ও কর্মের উপর “চিরঞ্জীব বঙ্গবন্ধু” এবং “অসমাপ্ত মহাকাব্য” শীর্ষক প্রামাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে কক্সবাজার জেলা প্রশাসন। এ প্রদর্শনী চলবে ১৪ আগস্ট পর্যন্ত।

সকল কর্মসূচিতে কক্সবাজারের সর্বস্তরের জনসাধারণকে উপস্থিত থাকার জন্য ও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে জেলা প্রশাসকের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 8827229871936716871

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item