রাসেল স্কয়ারে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম জাতীয় শোক দিবস উপলক্ষে ধানমন্ডির রাসেল স্কয়ারে অনলাইন সংবাদ সংস্থা দি-এডিটর ডটনেট আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্...

বিডি.টুনসম্যাগ.কম

জাতীয় শোক দিবস উপলক্ষে ধানমন্ডির রাসেল স্কয়ারে অনলাইন সংবাদ সংস্থা দি-এডিটর ডটনেট আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৩টা থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় অংশগ্রহন করে রাজধানীর বিভিন্ন স্কুলের প্রায় শতাধিক শিক্ষার্থী।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্রী এবি তাজুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে দেশ অশিক্ষা, আন্ধকারে ঢেকে যায়। আর এই আন্ধকারে ঢেকে যাওয়া ইতিহাস আগামীতে তুলে ধরবে আজকের শিশুরা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এবং সভাপতিত্ব করেন বিচারপতি গোলাম রব্বানী। এছাড়া উপস্থিত ছিলেন ফেরদোউসী প্রিয়ভাষিনী, বিটিভির শিল্প নির্দেশক জাহি মোস্তফা, চারুকলার সহকারী অধ্যাপক নজিব, আবুল বারেক আলবী প্রমুখ।

বিশেষ অতিথি পঙ্কজ দেবনাথ এই চিত্রাঙ্কন প্রতিযোগিতায় শিশুদের নিয়ে আসার জন্য অভিভাবকদের সম্মান জানান। তিনি বলেন বাঙ্গালী জাতির পিতা শেখ মুজিবুর রহমানকে কেউ আড়াল করে রাখতে পারেনি, আগামীতেও পারবেনা। তিনি যুদ্ধাপরাধীদের বিচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। তিনি বলেন চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংগ্রহনের মধ্য দিয়ে শিশুরা জানান দিয়েছে তারা আগামীতে কোন অপরাধকে ছাড় দেবেনা।

অতিথিদের বক্তব্য শেষে দুই গ্রুপে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ পত্র বিতরন করেন প্রতিমন্ত্রী এবি তাজুল ইসলাম। 

এই বিভাগে আরো আছে

সংবাদ 4026272449651245985

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item