বিজ্ঞাপন দিন আমাদের সহযোগী হোন

আমাদের উদ্যোগ ও কাজকে এগিয়ে নেওয়ার জন্য আপনার প্রতিষ্ঠান অথবা ব্যক্তিগত বিজ্ঞাপন দিয়ে আপনিও হতে পারেন আমাদের পথ চলার একান্ত সহযোগী। আপ...

আমাদের উদ্যোগ ও কাজকে এগিয়ে নেওয়ার জন্য আপনার প্রতিষ্ঠান অথবা ব্যক্তিগত বিজ্ঞাপন দিয়ে আপনিও হতে পারেন আমাদের পথ চলার একান্ত সহযোগী। আপনাদের সহযোগিতা ছাড়া কাজটি করা আমাদের জন্য শুধু কষ্টসাধ্যই নয় বরং অসম্ভব হয়ে পড়বে।


বর্তমানে প্রতিদিন বিশ হাজারেরও বেশী পাঠক অনলাইনে ''টুনস ম্যাগ'' পড়ে থাকেন। বাংলাদেশ, ভারত, নরওয়ে, আমেরিকা, কানাডা, মালয়েশিয়া, লন্ডন সহ বিশ্বের একটি জনপ্রিয় কার্টুন ম্যাগাজিন। টুনস ম্যাগ ম্যাগাজিনে প্রকাশিত অধিকাংশ কার্টুন/লেখা মৌলিক। বাংলা, ইংরেজি, নরওয়েজিয়ান ও এরাবিক চারটি ভাষায় প্রকাশ হয় টুনস ম্যাগ। আর টুনস ম্যাগ মত প্রকাশের একটি শক্তিশালী মাধ্যম। আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে আপনিও আমাদের পথচলার সঙ্গী হবেন, এটাই আমাদের প্রত্যাশা। আপনি চাইলে আপনার ব্যক্তিগত বিজ্ঞাপনও দিতে পারেন। 
টুনস ম্যাগ ম্যাগাজিনে কেন বিজ্ঞাপন দিবেন?
 টুনস ম্যাগ বিশ্বের প্রথম অনলাইন কার্টুন ম্যাগাজিন।
 টুনস ম্যাগ সাম্প্রতিক বিষয়ে নতুন নতুন কার্টুন, গল্প, কবিতা, রম্য, ভিন্ন সংবাদ পাঠকের কাছে পরিবেশন করে থাকে।
♦ দেশ-বিদেশের সবচেয়ে জনপ্রিয় কার্টুনিস্ট/লেখকগণ টুনস ম্যাগ পরিবারের সাথে যুক্ত।
♦ টুনস ম্যাগ ম্যাগাজিনে বিজ্ঞাপনের মাধ্যমে আপনি আপনার পন্য ও সেবার গুণগত মানের কথা সারা বিশ্বের মানুষের কাছে পৌছাতে পারবেন।
♦ টুনস ম্যাগ সকল শ্রেণী, ধর্ম পেশার মানুষের কথা বলে, সমাজের অন্যায়-অত্যাচার, দুর্নীতির চিত্র কার্টুনের মাধ্যমে পৃথিবীর সকল ভাষার মানুষের কাছে তুলে ধরে নিরলষভাবে কাজ করে যাচ্ছে।
♦ টুনস ম্যাগ মানুষের “স্বাধীন বাক” প্রকাশে সহায়ক ভূমিকা পালন করছে।

টুনস ম্যাগ ম্যাগাজিনে বিভিন্ন সাইজের অসংখ্য স্পটে বিজ্ঞাপন দেয়া যায়। এছাড়া বিভিন্ন পাতার জন্য স্পন্সর বিজ্ঞাপনও দেয়া যায়।বিজ্ঞাপন মুল্যতালিকার জন্য ads@toonsmag.com ঠিকানায় ই-মেইল করুন অথবা ০১৭১২৯০৬৬৭২ নম্বরে যোগাযোগ করুন। 

এই বিভাগে আরো আছে

বিজ্ঞাপন 4269736852836876495

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item