বঙ্গবন্ধুর শোক দিবস উপলক্ষে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বিডি.টুনসম্যাগ.কম ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে (৭ আগস্ট) দুপুরে নোয়াখালী এল.জি.ই.ডি’র উদ্যোগে ১ম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্...

বিডি.টুনসম্যাগ.কম

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে (৭ আগস্ট) দুপুরে নোয়াখালী এল.জি.ই.ডি’র উদ্যোগে ১ম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।

চিত্রাঙ্কন ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- এল.জি.ই.ডি’র কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ শাহ আলম, বিশিষ্ট শিল্পপতি মাহমুদুর রহমান জাবেদ, নোয়াখালী এল.জি.ই.ডি’র নির্বাহী প্রকৌশলী এম.এ ছাত্তার, কুমিল্লা নির্বাহী প্রকৌশলী ইব্রাহিম খলিল, নোয়াখালী এল.জি.ই.ডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী এস.এম রাফেউল ইসলাম, সুবর্ণচর এল.জি.ই.ডি’র প্রকৌশলী মোঃ কামরুজ্জামান ও ঠিকাদার গিয়াস উদ্দিন গাজীসহ এল.জি.ই.ডি’র পরিবারের সদস্যবৃন্দ।
পরে অতিথিবৃন্দ বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রায় ৫০ জন শিশু শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 2713527406344451476

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item