ভাষা দিবস উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে চিত্রাঙ্কন প্রতিযোগিতার খবর

স্টাফ রিপোর্টার  বিডি.টুনসম্যাগ.কম আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল ময়মনসিংহের জয়নুল পার্কে নোভিস ফাউন্ডেশন আয়োজিত চিত্রাঙ্কন প্...

স্টাফ রিপোর্টার 
বিডি.টুনসম্যাগ.কম
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল ময়মনসিংহের জয়নুল পার্কে নোভিস ফাউন্ডেশন আয়োজিত
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নেয় শিশু শিল্পীরা। ছবি : জাহাঙ্গীর কবির জুয়েল


ফরিদপুর : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফরিদপুর খেলাঘরের আয়োজনে স্থানীয় প্রেসক্লাব চত্বরে শুক্রবার বিকালে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী চারটি গ্রুপে অংশগ্রহণ করে। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর খেলাঘরের সভাপতি আলতাব মাহমুদ, সাধারণ সম্পাদক জেসমিন কবির, আলেয়া হক, শুপ্রিয়া দত্ত, বৈশাখী চক্রবর্তী, সোনিয়া রহমান, জোবায়ের স্বপন প্রমুখ। প্রতিযোগিতা শেষে চারটি গ্রুপের বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়। 


মুন্সিগঞ্জ : মুন্সীগঞ্জে অমর একুশে নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা হয়েছে। শিক্ষার্থীরা শনিবার সকালে তুলির ছোঁয়ায় শহীদ মিনার ও ভাষা আন্দোলনের চিত্র তুলে আনে। প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এ্যান্ড কলেজের এই আয়োজনে শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মেজর মোঃ রেজাউল করিম।

এই বিভাগে আরো আছে

সংবাদ 6878713079163025486

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item