ঝিনাইদহে স্কুল পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

শামীমুল ইসলাম শামীম বিডি.টুনসম্যাগ.কম ঝিনাইদহের সদর উপজেলার ৪টি ইউনিয়নের ৮টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে স্কুল পর্যায়ে ...

শামীমুল ইসলাম শামীম
বিডি.টুনসম্যাগ.কম

ঝিনাইদহের সদর উপজেলার ৪টি ইউনিয়নের ৮টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে স্কুল পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়েছে। 

এইডের বাস্তবায়নে মানুষের জন্য ফাউন্ডেশনের অর্থায়নে সুবিধা বঞ্চিত মানুষের অধিকার আদায় (ড্রিম) প্রকল্পের আওতায় এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টার দিকে এইড অফিসের হলরুমে চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতা শেষে এক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। 

অধ্যক্ষ আমিনুর রহমান টুকুর সভাপতিত্বে সভায় প্রধান হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার সুবীর কুমার ঘোষ। শুভেচ্ছা বক্তব্য রাখেন এইডের ড্রিম প্রকল্পেরসমন্বয়কারী শাহাব উদ্দীন আহমেদ। আলোচনা সভা পরিচালনা করেন ড্রিম প্রকল্পের এরিয়া ম্যানেজার বিষ্ণুপদ ঘোষ। আলোচনা সভা শেষে স্কুল পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে প্রধান হিসেবে পুরুস্কার দেন ভারপ্রাপ্ত উপজেলা শিা অফিসার সুবীর কুমার ঘোষ। সার্বিক ভাবে সহযোগিতা করেন ড্রিম প্রকল্পের তৌহিদুর রহমান ডিটো ও ময়না খাতুন।

সদর উপজেলার কালিচরনপুর, পোড়াহাটি, গান্না ও কুমড়াবাড়ীয়া ইউনিয়নের ৮টি প্রাথমিক বিদ্যালয়ের ৪০জন ছাত্র-ছাত্রী প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। অনুষ্ঠানে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, অভিভাবক, শুশিল সমাজের প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সদর উপজেলার কালিচরনপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা ১ম, ২য় ও তৃতীয় স্থান অধিকার করেছে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 1319282212665342244

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item