নড়াইলে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম ‘সবাই মিলে করি পণ, বন্ধ হবে প্লাষ্টিক দূষণ’ এ শ্লোগানকে সামনে নিয়ে ‘প্লাষ্টিক দূষণের সমাধানে সামিল হই সকলে’ এ প্রতিপাদ্য ন...

বিডি.টুনসম্যাগ.কম



‘সবাই মিলে করি পণ, বন্ধ হবে প্লাষ্টিক দূষণ’ এ শ্লোগানকে সামনে নিয়ে ‘প্লাষ্টিক দূষণের সমাধানে সামিল হই সকলে’ এ প্রতিপাদ্য নিয়ে নড়াইলে বিশ্ব পরিবেশ দিবস পালন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (৩০ মে) বিকালে এ উপলক্ষ্যে জেলা শিশু একাডেমি নড়াইলের চত্বরে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদফতরের আয়োজনে বাংলাদেশ শিশু একাডেমি, নড়াইলের সহযোগিতায় এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় চারটি গ্রুপে শতাধিক শিশু প্রতিযোগী অংশগ্রহণ করে।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা অলিয়ার রহমান, পরিবেশ অধিদফতর নড়াইলের সহকারী পরিচালক শেখ কামাল মেহেদী, জেলা তথ্য কর্মকর্তা ইব্রাহীম আল মামুন এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 5332945226283843890

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item