কানাডা প্রবাসী বাংলাদেশী শিশুর কৃতিত্ব

বিডি.টুনসম্যাগ.কম  শীলমা'র আঁকা ছবি টুনস ম্যাগ ডেস্ক:  প্রতি বছরের মত এবছরেও যিশু খ্রিষ্টের জন্মদিন উপলক্ষে কানাডায় শিশুদের নিয়ে...

বিডি.টুনসম্যাগ.কম
 শীলমা'র আঁকা ছবি

টুনস ম্যাগ ডেস্ক: প্রতি বছরের মত এবছরেও যিশু খ্রিষ্টের জন্মদিন উপলক্ষে কানাডায় শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে চিত্রাঙ্কন প্রতিযোগিতার মাধ্যমে সেরা ১টি ছবি নির্বাচন করা হয়। এ বছর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী নির্বাচিত হয়েছে বাংলাদেশী বংশোদ্ভুত শীলমা'র আঁকা ছবি। এ প্রতিযোগিতায় অঙ্কনের বিষয় ছিল, MPP Hunter's Winter in the Guild.

জানা গেছে, নির্বাচিত সেরা ছবিটি কানাডা সরকার ২৫ নভেম্বর বড় দিন উপলক্ষে সরকারি আমন্ত্রণ পত্রে সংযুক্ত করবে। যা পৃথিবীর বিভিন্ন দেশে পাঠিয়ে আমন্ত্রণ জানানো হবে।

বাংলাদেশের জন্য গর্ব অর্জনকারী শীলমা'র মা কানাডা প্রবাসী তাসনুভা বাসার এবং নানা প্রকৌশলী মহিদুল বাসার মিলন ও নানী মলি বাসারের প্রত্যক্ষ তত্ত্বাবধানে শীলমা এই কৃতিত্ব অর্জন করে।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 5191156939195350650

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item