কুষ্টিয়ায় বঙ্গবন্ধু পরিষদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিক উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে...

বিডি.টুনসম্যাগ.কম 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিক উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়।

রোববার বিকেলে কুষ্টিয়া পৌরসভা বিজয় উল্লাস চত্বরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বঙ্গবন্ধু পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি মতিউর রহমান লাল্টু, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. আবুল আহসান চৌধুরী, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ আমিনুল হক রতন, দৈনিক কুষ্টিয়ার সম্পাদক ড. আমানুর আমান ও বঙ্গবন্ধু পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক শামসুর রহমান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ ও জাতির কল্যাণে সবাইকে নিয়োজিত হতে হবে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 6089473677262561077

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item