রংপুরে চলছে অংকন ও জলরং কর্মশালা।

পংকজ রায়, বিডি টুনস ম্যাগঃ দেশের জনপ্রিয় তরুণ চিত্রশিল্পী সোহাগ পারভেজের উপস্থিতিতে গত ২৩ ফেব্রুয়ারি রংপুরে শুরু হয়েছে পাঁচদিন ব্যাপী ...

পংকজ রায়, বিডি টুনস ম্যাগঃ দেশের জনপ্রিয় তরুণ চিত্রশিল্পী সোহাগ পারভেজের উপস্থিতিতে গত ২৩ ফেব্রুয়ারি রংপুরে শুরু হয়েছে পাঁচদিন ব্যাপী 'অংকন ও জলরং কর্মশালা'।জানা যায়, বগুড়া আর্ট কলেজ, ঢাকা আর্ট কলেজ, রাজশাহী বিশ্ববিদ্যালয়,লালমনিরহাট সরকারি কলেজ, নীলফামারী সরকারি কলেজ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সহ রংপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যয়নরত ও প্রাক্তন ৩০ জন শিক্ষার্থী এ কর্মশালায় অংশগ্রহন করেন। প্রশিক্ষক হিসেবে আঁকিয়েদের সাথে আছেন চিত্রশিল্পী সোহাগ পারভেজ।
গত ২৩ ফেব্রুয়ারী শুক্রবার, রংপুর জেলা শিল্পকলা একাডেমী হলরুমে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন, বিশিষ্ট নাট্যজন বিপ্লব প্রসাদ, অধ্যাপক শাহ্ আলম, ডা: মফিজুল ইসলাম মান্টু, অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দীক, নাট্যজন রাজ্জাক মুরাদ, প্রবীন শিক্ষিকা শামীমা জামান, আর্কেডিয়া ইন: স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান নুরুল আমীন জুয়েল সহ রংপুরের সংস্কৃতিমনা ব্যক্তিবর্গ।  উদ্বোধনের আগে অতিথীদের উত্তরীয় পরিয়ে সম্মান জানান 'রংপুর চারুকলা একাডেমী'র প্রতিষ্ঠাতা পরিচালক আহসান আহমেদ।
 আগামী ২৭ তারিখ পর্যন্ত রংপুরের তাজহাট জমিদারবাড়ি, কারমাইকেল কলেজ, এবং তিস্তা পাড়ের বিভিন্ন স্থানের ছবি আকঁবেন অংশগ্রহনকারী শিক্ষার্থী শিল্পীরা।

এই বিভাগে আরো আছে

সংবাদ 1102104726830783648

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item