ময়মনসিংহে 'আগামীর জয়নুল' শীর্ষক চিত্রকর্ম প্রদর্শনী'র উদ্বোধন

প্রতিবেদক: পঙ্কজ রায়, বিডি টুনস ম্যাগঃ মহান বিজয় দিবস' ২০১৭ ও শিল্পাচার্য জয়নুল আবেদিনের ১০৩ তম জন্মোৎসব উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহ ব...


প্রতিবেদক: পঙ্কজ রায়, বিডি টুনস ম্যাগঃ মহান বিজয় দিবস' ২০১৭ ও শিল্পাচার্য জয়নুল আবেদিনের ১০৩ তম জন্মোৎসব উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহ বিভাগীয় চারুশিল্পী পর্ষদ'এর আয়োজনে শুরু হলো 'আগামীর জয়নুল'শীর্ষক চিত্রকর্ম প্রদর্শনী।গতকাল ২২ ডিসেম্বর বিকাল ৪টায়  জয়নুল আবেদিন সংগ্রহশালা  গ্যালারীতে  এই প্রদর্শনীর উদ্বোধন করেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি 'কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়' এর উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তফিজুর রহমান।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পী দুলাল চন্দ্র গাইন,শিল্পী তপন কুমার সরকার,শিল্পী মোঃ কামাল উদ্দিন,শিল্পী মুকুল দত্ত,জনাব সৈয়দ রায়হান উদ্দিন ও উদীচি কেন্দ্রীয় সংসদের চলচ্চিত্র ও চারুকলা বিষয়ক সম্পাদক শিল্পী প্রদীপ ঘোষ।ময়মনসিংহ বিভাগীয় চারুকলা পর্ষদ'এর আহবায়ক, শিল্পী মোঃ রাজন বিডি টুনস ম্যাগকে জানান, ক্ষুদে শিল্পী সহ মোট ৭০ জন শিল্পীর ৭০টি চিত্রকর্ম প্রদর্শনীতে স্থান পেয়েছে।  ২২ ডিসেম্বর  থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত চলবে  প্রদর্শনী।প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দর্শকের জন্য উন্মুক্ত থাকবে এই প্রদর্শনী।


এই বিভাগে আরো আছে

সংবাদ 1451920114940129055

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item