৬ দিন ব্যাপী ঢাকা আর্ট কলেজের '১যুগ পূর্তি শিল্পকর্ম প্রদর্শনী'

প্রতিবেদক, বিডি টুনস ম্যাগঃ ঢাকা আর্ট কলেজ ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর যৌথ আয়োজনে '১যুগ পূর্তি শিল্পকর্ম প্রদর্শনী-২০১৭'শুরু হচ...

প্রতিবেদক, বিডি টুনস ম্যাগঃ ঢাকা আর্ট কলেজ ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর যৌথ আয়োজনে '১যুগ পূর্তি শিল্পকর্ম প্রদর্শনী-২০১৭'শুরু হচ্ছে আগামী সোমবার। বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে বিকাল ৫টায় এই প্রদর্শনীর উদ্বোধন করবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চান্সেলর প্রফেসর ড.হারুন-অর-রশিদ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় সংস্কৃতি মন্ত্রী জনাব  আসাদুজ্জামান নূর-এম পি।প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা আর্ট কলেজের চেয়ারম্যান,বরেণ্য চিত্রশিল্পী অধ্যাপক সমরজিৎ রায় চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ডীন অধ্যাপক নিসার হোসেন,দেশ বরেণ্য চিত্রশিল্পী অলকেষ ঘোষ ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর চারুকলা বিভাগের পরিচালক  মোঃ মনিরুজ্জামান।সভাপতিত্ব করবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব লিয়াকত আলী লাকী।ঢাকা আর্ট কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ড. গোবিন্দ রায় জানান, "ঢাকা আর্ট কলেজের ১৭২ জন ছাত্র-ছাত্রী ও ৮ জন শিক্ষকমন্ডলীর মোট ৫০০ টি শিল্পকর্ম এই প্রদর্শনীতে স্থান পাবে।বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালা মিলনায়তনে ১১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত প্রদর্শনী চলবে যা সবার জন্য উন্মুক্ত।"                     
প্রতিবেদক-চারুকলার শিক্ষার্থী।

এই বিভাগে আরো আছে

সংবাদ 2300053621080869865

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item