চলছে চারুপুথি বৈশাখি শিশুমেলা-১৪২৩

বিডি.টুনসম্যাগ.কম ঢাকা:  বাংলা নববর্ষ উপলক্ষ্যে চারুপুথি আয়োজন করেছে ‘চারুপুথি বৈশাখি শিশুমেলা-১৪২৩’। শিশু-কিশোরদের জন্য আয়োজিত এ মেলা...

বিডি.টুনসম্যাগ.কম

ঢাকা: বাংলা নববর্ষ উপলক্ষ্যে চারুপুথি আয়োজন করেছে ‘চারুপুথি বৈশাখি শিশুমেলা-১৪২৩’। শিশু-কিশোরদের জন্য আয়োজিত এ মেলায় আছে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বৈশাখি সাজ প্রতিযোগিতা, পুতুল নাচ, বায়োস্কোপ, মুখাঙ্কন, কেরিকেচার ও কার্টুন বুথ।  
বাংলা নববর্ষের আনন্দ শিশু-কিশোরদের মধ্যে ছড়িয়ে দিতে আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাজধানীর কলাবাগান লেক সার্কাস স্কুল মাঠে চারুপুথি আয়োজন করেছে এই মেলার। 
মেলা শুরু হয়েছে সকাল সাড়ে ৮টা থেকে। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। দিনব্যাপী এ উৎসবে অংশ নিতে পারো তুমিও। মেলায় আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরষ্কার। 
উল্লেখ্য, শিশু-কিশোরদের জন্য নতুন কিছু করার উদ্যোগে ২০১৪ সালের ১৪ এপ্রিল চারুপুথির পথচলা শুরু। ‘এসো নতুন কিছু করি’ শিরোনাম ধারণ করে চারুপুথি একটি ক্রিয়েটিভ আর্ট স্কুল চালু করে। এরপর ২০১৬ সালের জানুয়ারিতে শুরু হয় চারুপুথি প্রি-প্লে স্কুলের যাত্রা।

মেলা সংক্রান্ত যেকোনো বিষয়ে তথ্য পেতে ফোন করো- ০১১৯১৫২১৩৮৫ নম্বরে।

এই বিভাগে আরো আছে

ছোটদের আঁকা-আঁকি 2200303785957015439

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item