কার্টুনিস্ট পেড্রো মেমোরিয়াল ফান্ড বৃত্তি পেলেন আরিফুর রহমান

বিডি.টুনসম্যাগ.কম নরওয়েজিয়ান চিত্রশিল্পীদের সংগঠন (Tegnerforbundet) কার্টুনিস্ট পেড্রো মেমোরিয়াল ফান্ড থেকে প্রতি বছর একজন তরুণ চিত্রশ...

বিডি.টুনসম্যাগ.কম

নরওয়েজিয়ান চিত্রশিল্পীদের সংগঠন (Tegnerforbundet) কার্টুনিস্ট পেড্রো মেমোরিয়াল ফান্ড থেকে প্রতি বছর একজন তরুণ চিত্রশিল্পী বা কার্টুনিস্টকে একটি বৃত্তি প্রদান করে থাকে।  মনোনীত তরুণ চিত্রশিল্পী বা কার্টুনিস্ট-এর মধ্য থেকে এই বছর বাংলাদেশী কার্টুনিস্ট এবং টুনস ম্যাগের প্রকাশক আরিফুর রহমান-কে কার্টুনিস্ট পেড্রো মেমোরিয়াল বৃত্তি প্রদান করা হয়েছে।
আগামী ১৮ অক্টোবর নরওয়ের রাজধানী অসলোতে অনুষ্ঠিতব্য এক অনুষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে বৃত্তি প্রদান করা হবে।

বৃত্তি থেকে প্রাপ্ত অর্থ আরিফুর রহমান ''অরিয়ার্ক'' নামে একটি কমিক প্রকল্পের পিছনে ব্যয় করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। উক্ত কমিক নরওয়েজিয়ান, ইংরেজি ও বাংলা ভাষায় প্রকাশিত হবে।

টুনস ম্যাগের প্রকাশক আরিফুর রহমান-এর কার্টুনিস্ট পেড্রো মেমোরিয়াল ফান্ড বৃত্তি প্রাপ্তিতে টুনস ম্যাগের পাঠকদের শুভেচ্ছা ও অভিনন্দন। 

এই বিভাগে আরো আছে

সংবাদ 5241213996777769067

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item