সুলতান উৎসবে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম নড়াইলে চার দিনব্যাপী এসএম সুলতান উৎসব শেষ হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় সুলতান মঞ্চে অনুষ্ঠিত হয় শিশুদের চিত্রাঙ্কন...

বিডি.টুনসম্যাগ.কম

নড়াইলে চার দিনব্যাপী এসএম সুলতান উৎসব শেষ হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় সুলতান মঞ্চে অনুষ্ঠিত হয় শিশুদের চিত্রাঙ্কন  প্রতিযোগিতা।
 
চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া।
 
এ প্রতিযোগীতায়  প্রায় এক হাজার প্রতিযোগী অংশগ্রহণ করে। তিনটি গ্রুপে ৭৫ জন প্রতিযোগীকে বিকেলে সমাপনী অনুষ্ঠানে পুরস্কার দেওয়া হয়।
 
অতিথিরা শিশুদের রং পেনসিল ও প্রাণ আপের পক্ষ থেকে একটি করে চিপস ও প্রাণ আপ পানীয় বিতরণ করেন।
 
প্রাণ আপের সহযোগিতায় এসএম সুলতান শিশু চারু ও কারুকলা ফাউন্ডেশন ও বেঙ্গল ফাউন্ডেশনের যৌথ আয়োজনে এ উৎসব অনুষ্ঠিত হয়েছে।
 
এছাড়া উৎসবের শেষ দিন ২৯ আগস্ট চিত্রা নদীতে প্রতিবারের মতো এবারেও হয়েছে নৌকা বাইচ। পুরুষ ও নারীদের নৌকা বাইচ প্রতিযোগিতাই মূলত এই উৎসবের মূল আকর্ষণ ছিল।
 
এর আগে ২৬ আগস্ট নড়াইলের ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে চার দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. হেলাল মাহামুদ শরীফ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 6947272212715063325

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item